1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইশরাককে বহনকারী প্রিজনভ্যানে হামলা

  • আপডেট টাইম : বুধবার, ৬ এপ্রিল, ২০২২
  • ৫২৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনকে বহনকারী প্রিজনভ্যানে হামলার অভিযোগ পাওয়া গেছে। কেরানীগঞ্জ কারাগারে নেওয়ার পথে সিএমএম আদালত সংলগ্ন রায়সাহেব বাজার মোড়ে প্রিজনভ্যানটিতে হামলা করেন ইশরাকের সমর্থকরা।

বুধবার (০৬ এপ্রিল) জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশের পর দুপুর আড়াইটার দিকে ইশরাককে বহনকারী প্রিজনভ্যান আদালত প্রাঙ্গণ থেকে বের করা হয়।

হামলার সময় সংঘর্ষে পুলিশ সদস্যসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়েছে।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এসব তথ্য জানান।

এর আগে বুধবারপুর দুইটা ২০ মিনিটের দিকে ইশরাকের পক্ষে করা জামিন আবেদন নামঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুপুর পৌনে একটার দিকে ইশরাককে সিএমএম আদালতের হাজতে রাখা হয়। ইশরাকের পক্ষে মাসুদ আহম্মেদ তালুকদারসহ কয়েকজন আইনজীবী জামিন শুনানি করেন।

এর আগে বুধবার দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর মতিঝিল এলাকা থেকে বিএনপি নেতা ইশরাককে গ্রেফতার করে পুলিশ। দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে মতিঝিল এলাকায় প্রচারপত্র বিতরণকালে তিনি গ্রেফতার হন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..